Thursday, January 27, 2022

ধর্ষণ: মন ভালো নেই নুসরাতের!


সফলতার মুখ দেখার আগেই ভেঙে যাচ্ছে নুসরাত জাহান ও নিখিল জৈনের লাভ স্টোরি। বৈবাহিক সর্ম্পকে ঢুকে গেছে তৃতীয় ব্যক্তি। শোনা যাচ্ছে, যশ দাশগুপ্তের কারণেই সংসার ভাঙছে নুসরাতের। যদিও এ বিষয়ে মুখ খুলছেন না নুসরাত-নিখিল বা যশ। এদিকে, ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন এ দম্পতি। অন্যদিকে, যশকে নিয়ে চুপিসারে রাজস্থানে অবসর কাটিয়ে ফিরেছেন নুসরাত। তারপরই সংসার ভাঙার খবর চাউর হয়ে ওঠে।
পার্কস্ট্রিট ধর্ষণকা-ে অভিযুক্তের সঙ্গে যোগাযোগের পর থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে মন কষাকষি শুরু হয়েছে নুসরাতের। এমন তথ্যই প্রকাশ করেছে কলকাতার একটি গণমাধ্যম। আগের প্রেমিক কাদের খানের প্রেমিকা থাকা অবস্থায়ও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরাত। কাদের খান ছিলেন কলকাতার পার্কস্ট্রিটের আলোচিত ধর্ষণকা-ের মূল অভিযুক্ত। তদন্ত চলাকালে নুসরাত লুকিয়ে যোগাযোগ করত কাদেরের সঙ্গে। যদিও অভিযোগ অস্বীকার করেছিলেন নুসরাত। তিনি বলেছিলেন, তার বিরুদ্ধে মিথ্যা রটানো হচ্ছে। কাদেরের সঙ্গে তার যোগাযোগ নেই।
খোঁজ নিয়ে জানা গেছে, ভবানীপুর কলেজে গ্রাজুয়েশন করার সময়ই কাদের খানের সঙ্গে পরিচয় নুসরাতের। তার হাত ধরেই টলিউডে পা রাখেন এ অভিনেত্রী। কাদেরের সঙ্গে ব্রেকআপ হওয়ার অনেক পরে নিখিলের সঙ্গে প্রেম শুরু করেন নুসরাত। তবুও বিতর্ক পিছু ছাড়েনি তার।
টলিউডের খবর, দিওয়ালির পর আলাদা হয়েছেন নুসরাত-নিখিল। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরের সঙ্গে ছবি, ভিডিও পোস্ট করা বন্ধ করে দিয়েছেন। তাদের সম্পর্ক নিয়ে ব্যাপক জল্পনা টলিপাড়ায়। সমালোচনা কানে নিচ্ছেন না নুসরাত। মুখে কুলুপ এঁটেছেন বিষয়টি নিয়ে। তার ভাষায়, ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে চাই না।

বাড়ি ছাড়ছেন কারিনা!
দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। চলতি বছর মার্চে দ্বিতীয় সন্তান জন্ম দেওয়ার কথা রয়েছে তার। নতুন অতিথি আসতে খুব বেশি দিন বাকি নেই। এরই মধ্যে বাড়ি ছাড়ছেন কারিনা কাপুর। এমন গুঞ্জনই বি-টাউনে। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, দ্বিতীয় সন্তান জন্মের আগে নতুন বাড়িতে উঠবেন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। তাই নতুন বাড়ি ছাড়ছেন তারা। যদিও বিষয়টি নিয়ে এখনও পরিষ্কার কিছুই বলছেন না সাইফ-কারিনা।
বিষয়টি নিয়ে মুখ খুলেছেন কারিনা কাপুরের বাবা রণধীর কাপুর। গণমাধ্যমকে তিনি জানান, গেল বছর নিজেদের নতুন বাড়ি কিনেছেন সাইফ-কারিনা। নিজেদের মতো করে সাজিয়েছেন নতুন বাড়ি। সন্তানদের সুবিধামতো বাড়ি সাজিয়েছেন তারা। দ্বিতীয় সন্তান জন্মের আগেই নতুন বাড়িতে উঠবেন সাইফ-কারিনা।
২০১২ সালে অভিনেতা সাইফ আলি খানের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কারিনা। ২০১৬ সালের ২০ ডিসেম্বর প্রথম সন্তান জন্ম দেন কারিনা। সাইফ-কারিনা দম্পতির প্রথম ছেলের নাম তৈমুর আলি খান। সম্প্রতি চার বছরে পা দিয়েছে তৈমুর। এরই মধ্যে একাধিকবার খবরের শিরোনামে এসেছে তার নাম।
বলিউড সংশ্লিষ্ট গণমাধ্যমে খোঁজ নিয়ে জানা গেছে, চলতি বছর মার্চে দ্বিতীয় সন্তান জন্ম দেওয়ার কথা রয়েছে কারিনার। গেল বছর ১২ আগস্ট কারিনার দ্বিতীয়বার মা হওয়ার কথা জানান সাইফ আলি খান।

যতগুলো সম্ভব সন্তান নিতে চাই: প্রিয়াঙ্কা
দাম্পত্য জীবনের দুবছর পার করেছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালের ১ ডিসেম্বর নিক জোনাসকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের পর আমেরিকায় স্থায়ী হয়েছেন প্রিয়াঙ্কা। মাঝে মধ্যে বেড়াতে আসেন ভারতে। সম্প্রতি স্বামী সংসার নিয়ে খোলামেলা সাক্ষাৎকার দিয়েছেন প্রিয়াঙ্কা। স্বামী নিক জোনাস সর্ম্পকে নতুন তথ্যও দিয়েছেন গণমাধ্যমকে। মুখ খুলেছেন তাদের বয়সের ব্যবধান নিয়েও। বলেছেন, বয়সের ব্যবধান কখনও তাদের সর্ম্পকের মধ্যে বাধা হয়ে দাঁড়ায়নি। স্বামী নিক জোনাসকে নিয়ে বেশ খুশি আছেন প্রিয়াঙ্কা।
সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, সন্তান জন্ম দেওয়ার ক্ষেত্রে কার্পণ্য করতে চান না তিনি। তার ভাষায়, ‘আমার পক্ষে যতগুলি সম্ভব, ততগুলি সন্তানই নিতে চাই।’ এর আগেও এ কথা বলেছিলেন প্রিয়াঙ্কা। কারণ হিসেবে তিনি উল্লেখ করেছিলেন, ‘বাচ্চা আমার ভালো লাগে।’ তবে আপাতত সন্তান নিয়ে ভাবছেন না প্রিয়াঙ্কা। কাজে আরও মনোযোগী হতে চান তিনি। বয়সে ছোট নিককে বিয়ে করার পর এ নিয়ে বেশ কটূ কথা শুনতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। তবে এসব কর্ণপাত করেন না প্রিয়াঙ্কা। দিব্যি সংসার করে যাচ্ছেন নিকের সঙ্গে।
‘টেক্সট ফর ইউ’ শিরোনামের একটি হলিউডে সিনেমার অভিনয় করেছেন তিনি। জার্মান সিনেমা ‘এসএমএস ফর ডিচ’-এর ইংরেজি রিমেক ‘টেক্সট ফর ইউ’। সোফি ক্রামারের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছিল ‘এসএমএস ফর ডিচ’ সিনেমাটি। আর ‘টেক্সট ফর ইউ’র চিত্রনাট্য ও পরিচালনা করছেন জিন স্ট্রাস।

Related Articles

পুনর্গঠিত হলো বঙ্গবন্ধু প্রজন্মলীগ

সভাপতি আলহাজ্জ্ব ফেরদৌস স্বাধীন ফিরোজ : সাধারণ সম্পাদক এড. মো: ফারুক উজ্জামান ভূইয়া টিপু আকাশ বাবু:বাংলাদেশ আওয়ামী লীগের একটি রাজনৈতিক সহযোগী সংগঠন মুক্তিযুদ্ধের মহানায়ক স্বাধীন...

Rajpath Bichtra E-Paper: 20/10/2021

Rajpath Bichtra E-Paper: 20/10/2021

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles

পুনর্গঠিত হলো বঙ্গবন্ধু প্রজন্মলীগ

সভাপতি আলহাজ্জ্ব ফেরদৌস স্বাধীন ফিরোজ : সাধারণ সম্পাদক এড. মো: ফারুক উজ্জামান ভূইয়া টিপু আকাশ বাবু:বাংলাদেশ আওয়ামী লীগের একটি রাজনৈতিক সহযোগী সংগঠন মুক্তিযুদ্ধের মহানায়ক স্বাধীন...

Rajpath Bichtra E-Paper: 20/10/2021

Rajpath Bichtra E-Paper: 20/10/2021

রাষ্ট্রপতি আবদুল হামিদের ৫৭তম বিবাহ বার্ষিকী আজ

আজ (৪ অক্টোবর) বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ৫৭তম বিবাহ বার্ষিকী। ১৯৬৪ সালে আজকের এই দিনে রাশিদা খানমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন...

‘আইএমইডি’র নিবিড় পরিবীক্ষণ প্রতিবেদন করোনা দূর্যোগেও ব্যাপক সাফল্য পেয়েছে ‘জলাশয় সংস্কারের মাধ্যমে মৎস্য উৎপাদন বৃদ্ধি প্রকল্প’

তিন দশকে দেশে মাছের উৎপাদন বেড়েছে ২৫ গুণজাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৩ সালে গণভবন লেকে আনুষ্ঠানিকভাবে মাছের পোনা অবমুক্ত করে মৎস্য চাষকে...